MBBS in China A to Z Package

১৭০০০০
single

Product Details:

MBBS in China - A to Z Package. ( কোনো লুকানো খরচ নেই)
বর্তমান বিশ্বে অর্থনীতির ২য় শক্তিশালী দেশ হচ্ছে চীন। আন্তজার্তিক মুদ্রা তহবিলের মতে দুই হাজার বিশ সালের মধ্যে চীনের অর্থনীতির বহর জাপান এবং আমেরিকাকে ছাড়িয়ে যাবে।চীনের অর্থনীতি বর্তমানে ক্রমবর্ধনশীল হওয়ার ফলে বাংলাদেশী Students রা China তে MBBS Complete করে USA, Canada,Australia সহ Europe এর বিভিন্ন Govt.Hospital এ চাকুরি নিয়ে উন্নত ভবিষ্যৎ গড়ার সুযোগ রয়েছে ।
আমরা উচ্চশিক্ষার ক্ষেত্রে সবসময় USA, CANADA, UK & AUSTRALIA কে প্রাধান্য দিয়ে থাকি, কিন্তু অধিক খরচ, ভিসা জটিলতার কারনে অনেকের পক্ষেই ইউরোপ, আমেরিকাতে উচ্চশিক্ষার স্বপ্ন পূরন হয় না। আমাদের মধ্যে যারা স্বল্প বাজেটে, আর্ন্তজাতিকমানের শিক্ষা নিতে আগ্রহী , তাদের জন্য চীন হতে পারে আর্দশ স্থান। আপনি চাইলে WHO,USMLE,UNSCO,BMDC,CMC and CSC Approved চীনের প্রথম সারির Medical University থেকে MBBS শেষ করে Internship Bangladesh অথবা USA, CANADA, UK & AUSTRALIA তে করতে পারবেন ।
যারা এইচ.এস.সি বা ব্যাচেলর এর পরে ইউ.এস.এ. , কানাডা বা অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এর ভিসা নামক সোনার হরিণের পিছনে দৌড়া-দৌড়ি করে অনেক অর্থ এবং সময় নষ্ট করেছেন এবং ইয়ার গ্যাপ এর পাল্লায় পড়েছেন তাদের জন্য চীন হতে পারে আদর্শ ডেস্টিনেশন।
কেন তুমি China Medical-এ MBBS পড়বে ?
*BMDC Listed China Govt University
*Credit Transfer Facilities to USA,UK and Canada.
*Full English Medium.
*Same Syllabus as Bangladesh.
*Approved by WHO,USMLE,UNESCO,BMDC,CMC and CSC.
*Highly Qualified Teacher and Excellent Learning Environment.
* No need IELTS,TOFEL.
*Internship Facilities in Bangladesh and all over the World.
*Short time visa Processing 
* স্টাডি গ্যাপ গ্রহণযোগ্য (Maximum 2 years)
* Food Cost same as Bangladesh.

Specification:

  • কন্ডিশন : নতুন
  • জেনুইন : আসল

Item Details:

আরো বিজ্ঞাপন