আমাদের কথাঃ

JoyBD.com হচ্ছে এমন একটি ওয়েবসাইট, যেখানে আপনি নতুন-পুরাতন প্রায় সব জিনিষই বেচাকেনা করতে পারবেন সম্পূর্ণ ফ্রি সার্ভিসে, কোন রকম ঝুকি ছাড়াই এবং আপনার ব্যাবসা প্রতিষ্ঠান, লোকেশন, সেবা ইত্যাদির সকল তথ্যাদি আমাদের Business Directory তে যুক্ত করে রাখতে পারেন। তাহলে গ্রাহক আপনার এলাকায় গেলে খুব সহজেই আপনার প্রতিষ্ঠানকে লোকেট করতে পারবে। এবং প্রয়োজন অনুসারে তার সেবা গ্রহন করে নিতে পারবে।

সাধারনত নিজ নিজ এলাকায় Hassle-Free ডিল হয়ে থাকে। তাই বেচাকেনার সময় প্রধান প্রায়োরিটি নিজস্ব্য এলাকাকে দেওয়া ভাল। যেহেতু JoyBD.com কাস্টমার টো কাস্টমার ভিত্তিক ওয়েবসাইট সেহেতু আমাদের পরামর্শ থাকবে, পসিবল হলে ফেইস টো ফেইস ডিল করবেন। তাতে হয়রানি হওয়ার সুযোগ থাকবে না বরং আপনার পন্য অথবা টাকা ঝামেলা মুক্ত ভাবে বুঝে নিতে পারবেন।

JoyBD.com হচ্ছে বাংলাদেশের নতুন-পুরাতন প্রায় সব জিনিসপত্রের এক বিশাল সংগ্রহশালা। যেখানে আপনি আপনার দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় সব জিনিসপত্র পেয়ে যাবেন খুব সহজেই। এবং ১০০ টির অধিক শ্রেনীতে বেচাকেনা করতে পারবেন।

পন্যের গুনগত মান বিচারের দিক থেকে আমরা কোন ছাড় দেই না । পন্যের গুনগত মান নিশ্চিত করতে আমরা একাধিক ধাপে সযত্নে রিভিউ করে থাকি। এবং পণ্য ক্রয় করার সাথেই সাথেই বিক্রেতার যাবতীয় ইনফরমেশন সহ পেয়ে যাবেন পণ্যটির একটি আদর্শ ইনভয়েস যা আপনার ডিল কে সুরক্ষিত রাখতে সহায়তা করবে।

আপনার যদি আরো কিছু জানার থাকে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনার সকল প্রশ্ন সবিনয়ে গ্রহন করবো।